রামগড়ে চাইল্ড ডেভেলপমেন্ট স্পন্সরশিপ প্রোগ্রামের উদ্যোগে প্রাক বড়দিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক, রামগড়:

খগড়াছড়ির রামগড়ে চাইল্ড ডেভেলপমেন্ট স্পন্সরশীপ প্রোগ্রাম, বিডি-০৫১৫’র উদ্যোগে প্রাক বড়দিন  উদযাপন করা হয়েছে। প্রকল্পের তালিকাভুক্ত হতদরিদ্র, অবহেলিত, সুবিধা বঞ্চিত কোমলমতি শিশুদের নিয়ে এ  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার(২২ ডিসেম্বর) সন্ধ্যায় রামগড় পৌরসভার দারোগাপাড়াস্থ ব্যাপ্টিস্ট চার্চে এ উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত প্রধান অতিথি হিসেবে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিজয় দিবসের কেক কাটেন রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মো ফরহাদ। চাইল্ড ডেভেলপমেন্ট স্পন্সরশীপ প্রোগ্রাম, বিডি-০৫১৫’র রামগড়ের চেয়ারম্যান ফিলিমন হালদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় অন্যান্যের মধ্যে সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, পৌরসভার কাউন্সিলর আবুল কাশেম ও আনোয়ার বেগম, প্রকল্প ব্যবস্থাপক এম, বীরকল বৈদ্য, ফিলিপস হালদার প্রমূখ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও হতদরিদ্র, অবহেলিত ও সুবিধা বঞ্চিত কোমলমতি শিশুদের মাঝে কম্বল, লোশন ও খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত এসব বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন