Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামগড়ে সামাজিক সংগঠনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয়


রামগড় প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড়ে হাজী মুন্সি মকবুল আহমেদ ও হাজী নূর মোহাম্মদ স্মৃতি সংসদের উদ্যোগে রবিবার (২৫ ফেব্রুয়ারি) প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।

রামগড় পৌরসভার সদুকার্বারিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন। সংগঠনের উপদেষ্টা রোটারিয়ান আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মংশাাপ্রু কার্বারী, সংগঠনের সভাপতি ইউনুছ পাটোয়ারি, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, নিউ রামগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম, সংগঠনের উপদেষ্টা আলী হায়দার, আব্দুল কুদ্দুস ও ব্যবসায়ি নূর নবী প্রমুখ।

সাংবাদিক এ বি সিদ্দিক সোহেল অনুষ্ঠান পরিচালনা করেন। পরে সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথিসহ বিশিষ্টজনদের সন্মাননা ক্রেস্ট এবং স্কুলের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া সংগঠনের উদ্যোগে এলাকার লোকজনদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
রামগড় পৌরসভার দক্ষিণ সদুকার্বারীপাড়ার তরুণদের উদ্যোগে ২০১৩ সালে প্রতিষ্ঠিত হাজী মুন্সি মকবুল আহমেদ ও হাজী নূর মোহাম্মদ স্মৃতি সংসদ বৃক্ষ রোপন, দু:স্থদের মাঝে খাদ্য ও শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচলনা করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন