Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রামগড় পৌরসভা নির্বাচনে আচরণবিধি মেনে চলার প্রতিজ্ঞা করলেন প্রার্থীরা

Ramgarh pic 11

রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড় পৌরসভার নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা সকলে নির্বাচনী আচরণবিধি মেনে চলার প্রতিজ্ঞা করেছেন। বুধবার রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় অনুষ্ঠানে প্রার্থীরা এ প্রতিজ্ঞা করেন।

উপজেলা প্রশাসনের আয়োজিত এ মতবিনিময় অনুষ্ঠানে প্রথমে বিএনপির দলীয় মেয়র পদপ্রার্থী হাফেজ আহম্মদ ভুইয়া, আওয়ামীলীগের দলীয় প্রার্থী বিশ্ব প্রদীপ কুমার কার্বারী এবং বর্তমান মেয়র ও স্বতন্ত্র প্রার্থী মো. শাহজাহান (কাজী রিপন) বক্তব্য দেন। মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী তিনজন প্রার্থীই নির্বাচনী আচরণবিধি সম্পূর্নভাবে মেনে চলবেন বলে মতবিনিময় অনুষ্ঠানে প্রতিজ্ঞা করেন।

একইভাবে সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থীরাও আচরণবিধি মেনে চলার প্রতিজ্ঞা করেন। এসময় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে বক্তব্য দেন, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আনোয়ারা বেগম ও জাহানারা আক্তার, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আনন্দ মোহন ত্রিপুরা, মো. দেলোয়ার হোসেন, বাদশা মিয়া, মো. ইলিয়াছ, মো. শাহ আলম, মোশাররফ হোসেন, মো. জামাল উদ্দিন, মো. শামিম, মো. ওবায়দুল হক, নুরুল করিম, আবুল বশর, মো. শাহ জাহান ও মো. সাহাব উদ্দিন।

বিএনপির দলীয় মেয়র পদপ্রার্থী হাফেজ আহম্মদ ভুইয়া তার বক্তব্যে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটাররা যেন কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন এমন পরিবেশ নিশ্চিত করার জন্যে প্রশাসনের কাছে দাবি করেন।

১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আনন্দ মোহন ত্রিপুরা ও আট নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. সাহাব উদ্দিন অভিযোগ করে বলেন, তাদের কর্মী ও সমর্থকদের নানা হুমকী, ধমকী দেয়া হচ্ছে।

৮নং ওয়ার্ডের অপর কাউন্সিলর পদপ্রার্থী জসিম উদ্দিন চৌধুরী তার বক্তব্যে অভিযোগ করে বলেন, ভোটারদের প্রভাবিত করতে নির্বাচনী আচরণবিধি লংঘন করে তাঁর ওয়ার্ডে জনৈক প্রার্থীর পক্ষে নতুন করে রাস্তাঘাটের উন্নয়ন ও নলকুপ স্থাপন করা হচ্ছে।

রামগড় উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ির জেলা পুলিশ সুপার মো. মজিদ আলী, এনএসআই’র খাগড়াছড়ির উপ পরিচালক মো. সরওয়ার হোসেন, ১৬ বিজিবি ব্যাটালিয়নের ডা. ক্যাপ্টেন মো. মহি উদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মো. নুরুল আলম, রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী হুমায়ুন রশীদ ও রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মাইন উদ্দিন খাঁন।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান বলেন, শতভাগ সুষ্ঠু, নিরপেক্ষ, অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা কেন্দ্রে এসে তাদের পছন্দের প্রার্থীকে যেন ভোট দিতে পারেন সেজন্য সব রকম ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন