রামগড় পৌর আ’লীগের সভাপতি কামাল, সম্পাদক কাদের

fec-image

খাগড়াছড়ির রামগড়ে পৌর আওয়ামী লীগের সভাপতি পদে মো. রফিকুল আলম কামাল ও সাধারণ সম্পাদক পদে আব্দুল কাদের নির্বাচিত হয়েছেন। বুধবার(২১ আগস্ট) রামগড় পৌর আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে উপস্থিত সদস্যদের প্রকাশ্য ভোটাভুটির মাধ্যমে পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তাদের নির্বাচিত করা হয়। বুধবার বিকাল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দলীয় কার্যালয়ে এ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মো: রফিকুল আলম কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও রামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম মজুমদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মোস্তফা হোসেন, বর্তমান কমিটির যুগ্ম আহ্বাযক ও সাবেক ইউপি চেযারম্যান কাজী নুরুল আলম(আলমগীর), সাবেক সহ সভাপতি ফযেজ আহম্মদ মিলন।

অন্যান্যের মধ্যে আমীর হোসেন বিএসসি, নুরুল আলম জিকু, আব্দুল আলীম দুলাল, সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউছার হাবিব শোভন, সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ ছোটন, পৌর ছাত্রলীগের সভাপতি নাঈম হোসেন নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।

অধিবেশনে উপস্থিত কাউন্সিলরগণ হাত তুলে সমর্থন দানের মাধ্যমে সভাপতি পদে রফিকুল আলম কামাল এবং সাধারণ সম্পাদক পদে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুল কাদেরকে নির্বাচিত করেন। তিন বছরের জন্য এ কমিটি নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত সভাপতি রফিকুল আলম কামাল জানান, ৬৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ পৌর কমিটি শীঘ্রই গঠন করা হবে। নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুল কাদের বলেন, সর্বজন গ্রহণযোগ্য, ত্যাগী ও অবিতর্কিতদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। প্রসঙ্গত: এর আগে ২০১২ সালে রামগড় পৌর আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হযেছিল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউন্সিল, পৌর আ’লীগের সভাপতি, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন