রামুতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রামু প্রতিনিধি:

রামুতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ আত্মহত্যা করেছে। রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের আলী হোসেনের ভাড়া বাসায় বৃহষ্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত আটটায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু জাহারা আকতার (২১) টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নাথ মুরা পাড়া এলাকার রবিউল আলমের স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী রবিউল আলম পলাতক রয়েছেন।

ওই বাড়িতে থাকা রবিউলের মা চেমন নাহার জানান, তার পুত্রবধূ কেন আত্মহত্যা করেছেন তিনি তা জানেন না। এমনকি স্বামী বা অন্য কারো সাথে তার মনোমালিন্য ছিলো না বলেও দাবি করেন তিনি।

বাড়ির মালিক আলী হোসেনের ভাই ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের মেম্বার মো. কামাল জানান, প্রায় মাসখানেক পূর্বে রবিউল স্ত্রী, মা সহ বাড়িটির একাংশ ভাড়া নেন। কেন রবিউলের স্ত্রী আত্মহত্যা করেছেন তা কেউ জানে না।

খবর পেয়ে রাতে রামু থানা পুলিশের একটি দল ও ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম ঘটনাস্থলে যান। থানার উপ-পরিদর্শন মুকিমুল জানান, হ্নীলা থেকে নিহত গৃহবধূর পরিবারের সদস্যরা আসেন রাত সাড়ে ১২টায়। ওইসময় সকলের উপস্থিতিতে বাড়ির কক্ষের দরজা ভেঙ্গে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পরে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

এদিকে নিহত গৃহবধূর পরিবারের সদস্যরা এ ঘটনাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করে সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন