রামুর কলঘর বাজারে ৫ দোকানে চুরি

চুরি

নিজস্ব প্রতিনিধি:

রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের কলঘর বাজারে একই রাতে ৫টি দোকানে চুরির ঘটন ঘটেছে। সংঘবদ্ধ চোরের দল এসব দোকানের তালা ভেঙ্গে নগদ অর্থসহ ২ লাখ টাকার মালামাল চুরি করেছে। শুক্রবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে।

চাকমারকুল ইউপি চেয়ারম্যান ও কলঘর বাজার পরিচালনা কমিটির সভাপতি মুফিদুল আলম জানিয়েছেন, চোরের দল রাতের যে কোন সময়ে বাজারে ৫টি দোকানে হানা দিয়ে মালামাল ও টাকা চুরি করে।

এতে বাজারের মিজানুর রহমানের মালিকানাধিন মিজান কম্পিউটার থেকে ১ লাখ টাকা, অভিপালের মালিকানাধিন প্রীতম স্টোরের ৩০ হাজার টাকা, বাবুলের করিম স্টোর থেকে ৩০ হাজার টাকা, জাহাঙ্গীর আলমের মালিকানাধিন রহমান ক্লথ স্টোর থেকে ২৫ হাজার টাকা এবং আবুল খায়ের এর কুলিং কর্ণার থেকে ১৫ হাজার টাকার মালামাল ও নগদ অর্থ চুরি করে নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, চোরের দল তালা ভাঙ্গার সরঞ্জাম এনেছিলো। একারণে স্বল্প সময়ে সব দোকানের তালা ভাঙ্গতে সক্ষম হয়।

খবর পেয়ে সকালে রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী হোসেন, চাকমারকুল ইউপি চেয়ারম্যান ও কলঘর বাজার পরিচালনা কমিটির সভাপতি মুফিদুল আলম, রামু থানার এএসআই রাশেদ চুরি হওয়া দোকান সমূহ পরিদর্শন করেন।

এদিকে রামু থানা পুলিশ এ ঘটনায় বাজারের পাহারাদার আজাদ রহমান, মো. ফরিদ ও নুরুল ইসলাম নুরুকে আটক করেছে। পুলিশ জানিয়েছেন, আটক ৩ পাহারাদারকে প্রাথমিকভাবে জিজ্ঞাষাবাদ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন