রামুর দুই শিশু হত্যার ঘটনায় ৮ আসামির ৫ দিনের রিমান্ড

index

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়ায় দুই সহোদরকে অপহরণের পর হত্যার ঘটনায় আটক ৮ জনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এ ঘটনায় আটক ১২ জনের মধ্যে ৯ জনকে বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার সিনিয়র জুডিয়িশাল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক নিশাদুজ্জামান রিমান্ডের এ আবেদন মঞ্জুর করেন।

রামু থানার ওসি (তদন্ত) মো. কায় কিসুলু জানান, গর্জনিয়ার বড়বিল এলাকার দুই সহোদর শিশুকে অপহরণের পর হত্যার ঘটনায় এ পর্যন্ত ১২ জনকে আটক করা হয়। এর মধ্যে ৯ জনকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হয়। পুলিশের পক্ষে এদের রিমান্ডের আবেদন করা হল ৮ জনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

রিমান্ড মঞ্জুর হওয়া ৮ জন হল, রামুর গর্জনিয়ার বড়বিল এলাকার জাহাঙ্গীর আলম, ইমাম হোসেন ওরফে টুইল্যা, আলমগীর হোসেন, আব্দুল্লাহ, মো. ইউনুস, রুমান উদ্দিন ওরফে নোমান, লাইলা বেগম ও রশিদা বেগম।

আটক অপর আসামি ফাতেমা খাতুন বয়স্ক হওয়ায় তার রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়নি।

ওসি (তদন্ত) জানান, আটক অপর ৩ জনকে যে কোন সময় আদালতে হাজির করা হবে। এ ঘটনায় অপহরণে দায়ের করা মামলাটি নিয়মিত হত্যা মামলা হিসেবে নেয়া হয়েছে। এসব মামলায় আটকদের আসামি দেখানো হচ্ছে।

উল্লেখ্য, গত বোরবার বিকালে বাড়ির পাশে খেলা করার সময় মোহাম্মদ ফোরকানের বড় ছেলে মোহাম্মদ হাসান শাকিল (১০) ও মোহাম্মদ হোছাইন কাজল (৮) কে অপহরণ করা হয়। নিহত হাসান শাকিল বাইশারী শাহ নুরুদ্দিন মাদরাসার তৃতীয় শ্রেণির এবং হোছাইন কাজল বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। মঙ্গলবার দিবাগত রাতে রামু উপজেলা গর্জনিয়া ইউনিয়নের বড়বিল সীমান্ত এলাকা থেকে দু’শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন