রুমায় নদীর স্রোতে নৌবাহিনীর অফিসারসহ ২জন নিখোঁজ

fec-image

ঢাকা থেকে বান্দরবানের রুমায় বেড়াতে গিয়ে নৌবাহিনীর কর্মকর্তা ও বেসামরিক শিক্ষার্থীসহ ২ জন নিখোঁজ হয়েছেন।

শনিবার সন্ধ্যা ৬টায় রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নতুনপাড়াস্থ তিনাপ ঝর্না এলাকায় থেকে তাঁরা নিখোজ হন। রবিবার সকালে পর্যটক টিমের অন্য সদস্যদের মাধ্যমে খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে কাজ করছে নিরাপত্তাবাহিনী ও পুলিশ। এই সংবাদ লিখা পর্যন্ত তাদের সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (২৯ জুন) সকাল ৭টায় মিলিটারী ইন্সটিউট অব সায়েন্স এন্ড ট্যাকনোলজি (এমআইএসটি) প্রকৌশল শিক্ষা ইন্সটিউটের ৬ পর্যটক জেলার রোয়াংছড়ি অবস্থান করেন। সেখান থেকে দুপুরে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নে তিনাপ ফলস ঝর্না দেখতে যান। ঝর্ণা দেখার পর বিকাল ৬টার দিকে ৬ পর্যটক রোয়াংছড়ি ফেরার পথে নদীর পানির স্রোতে পড়েন।

এ সময় ৪ জন গাছের শেকড়ের সাথে জড়িয়ে থাকলেও নৌবাহিনীর সেকেন্ড লে: মো: সাইফুল্লাহ (২৩) ও বেসামরিক শিক্ষার্থী জান্নাত মজুমদার (১৮) নদীর পানিতে ভেসে যান। রবিবার সকালে গাছের সাথে আটকে থাকা পর্যটক লে: তৌকির, লে: মোনায়েম, সাব লে: আশিক ও তাঁদের বন্ধু আবু সাঈদ ঘটনাস্থল থেকে ফিরে রোয়াংছড়ি থানা ও স্থানীয় রনি পাড়া আর্মি ক্যাম্পে জানালে নিরাপত্তাবাহিনী ও পুলিশ নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছে।

নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে রুমা থানা অফিসার ইনচার্জ আবুল কাশেম চৌধুরী জানান, নিখোঁজদের উদ্ধারে তিনাপ ঝর্ণা এলাকায় উদ্ধারের উদ্দেশে রওনা হয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, রুমা, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন