রোয়াংছড়িতে কিশোরীর আত্মহত্যা

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে মেহ্লাপ্রু মারমা (১৩) নামে এক কিশোরী গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। তিনি রোয়াংছড়ি উপজেলা নোয়াপতং ইউনিয়ন ৪নং ওয়ার্ড নাছালং পাড়ার বাসিন্দা মৃত: মংচউ মারমা এর ছোট মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বিকাল দিকে মৃত মেহ্লাপ্রু মারমার মা ও বড় বোনসহ পরিবারের সদস্যরা কাজে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। তাঁর বড় বোন মেপ্রুমা মারমা (১৫) সন্ধ্যায় সাড়ে ৬টায় দিকে কাজে থেকে ফিরে ঘরে কক্ষে প্রবেশ করলে হঠাৎ ছোট বোন মেহ্লাপ্রু মারমার গলায় ঝুলানো অবস্থা দেখতে পান।

মেপ্রুমা মারমা শোর চিৎকারে পাড়াবাসিরা এগিয়ে এসে লাশ ঝুলন্ত দেখে ওয়ার্ড মেম্বারকে জানায়। নোয়াপতং ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার ক্যনুপ্রু মারমা বলেন, কিশোরী মেহ্লাপ্রু মারমা ফাঁসি দিয়ে কখন মারা গেছে তার কেউ জানে না। কারণ তাদের পরিবারের সদস্যরা সবাই কাজে ছিলেন। তিনি ফাঁসি দিয়ে মারা গেছে বলে আমি মৃত বড় বোন মেপ্রুমা মারমা এর কাছে সংবাদ পেয়ে সাথে সাথে ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমাকে অবহিত করছি।

ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা বলেন, পাড়াবাসির ও ইউপি মেম্বার ক্যনুপ্রু মারমার কাছ থেকে ফাঁসি দিয়ে মারা যাওয়ার সংবাদ পেয়ে রোয়াংছড়ি থানার পুলিশকে জানিয়েছে। রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা সত্য এখন আমরা ফোর্স নিয়ে মৃত লাশ উদ্ধারের করতে ঘটনাস্থলে রওনা দিচ্ছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, মেহ্লাপ্রু মারমা, রোয়াংছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন