Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রোয়াংছড়িতে প্রথম দিনের পিএসসি সমাপনী পরীক্ষা সফলভাবে সম্পন্ন

rowangchari-news-pic-20-11

রোয়াংছড়ি প্রতিনিধি:

রোয়াংছড়িতে প্রথম দিনের পিএসসি সমাপনী পরীক্ষা সফলভাবে সম্পন্ন হয়েছে। রবিবার পরীক্ষার চলাকালীন সময়ে কেন্দ্রের এলাকায় নিরাপত্তা বাহিনীর কঠোরভাবে দায়িত্ব পালন করা দেখা গেছে।

কেন্দ্রে কমিটি সদস্য সচিব ও প্রধান শিক্ষক উচহ্লা মারমা জানিয়েছে প্রতিবারের ন্যায় এবারও শান্তি শৃঙ্খলা বজায় রেখে স্বত:র্স্ফূত ভাবে শিক্ষার্থীরা পরীক্ষার অংশগ্রহণ করেছে। রোয়াংছড়ি সদরের পরীক্ষা কেন্দ্রে মধ্যে প্রায় ৩০ টি সরকারি, বে-সরকারি প্রাইমারি স্কুল থেকে অংশ নিয়েছে শিক্ষার্থীরা। শিক্ষার্থী সংখ্যা ১৯২ জন, তম্মধ্যে ৫ জন অনুপস্থিত রয়েছে। পরীক্ষায় ১৮৭ জন ছাত্র-ছাত্রী অংশ নিয়েছে বলেও জানান তিনি।

পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব কর্তব্যরত কর্মকর্তা ও ইনস্ট্রাক্টর সুশীল চন্দ্র রায় জানান, এই উপজেলাতে রোয়াংছড়ি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, নোয়াপতং ইউনিয়নে বিগ্নসেন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলেক্ষ্যং ইউনিয়নে ভাঙ্গামুড়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছ্যাইংগ্যা দানেশ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় নিয়ে ৪টি পরীক্ষা কেন্দ্র আছে। তার মধ্যে এখনো পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা শুনেন নি। প্রত্যেকটি কেন্দ্রে শান্তি শৃঙ্খলাভাবে পরীক্ষা চলছে।

এ সময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী প্রতিনিধি ও উপজেলা আ’লীগ সিনিয়র সভাপতি নেইতং বুইতিং বম পরীক্ষা কেন্দ্রে পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন