Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লংগদুতে ইয়াবা চক্রের সাত সদস্য আটক

লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে ইয়াবা চক্রের সাত সদস্যকে আটক করেছে যৌথবাহিনী। এসময় তাদের কাছ থেকে ৩৩৮ পিস ইয়াবা, ইয়াবা সেবনের উপকরণ, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার(৩০ নভেম্বর) সকাল ছয়টায় উপজেলার মাইনীমুখ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের লংগদু থানায় হস্তান্তর করা হয়েছে।

আটককৃতরা হলেন, মো. রুবেল(২৮), নুর মোহাম্মদ (২৫), এবং কাউসার মিঞা (১৯)। এদের তিনজনের বাড়ি রাঙামাটি শহরে বাকী চারজন হলো- মো. গিয়াস উদ্দিন(৪০), মো. দিলদার(২৫), মো. জীবন (২৭), মো. আশরাফ(২৫) এদের চারজনের বাড়ি লংগদু উপজেলার মাইনীমুখ এলাকায়।

লংগদু থানা ও জোন সূত্র জানায়, উপজেলার মাইনীমুখ বাজারের পাশে আলমগীরের স’মীলে রাঙামাটি থেকে এসে ইয়াবা চক্রের তিন সদস্য অবস্থান নিয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার আলতাফ হোসেনের নেতৃত্বে যৌথ বাহিনীর একটি দল ওই স’মিল থেকে ইয়াবা চক্রের তিন সদস্যকে আটক করে। পরে তাদেরকে জিঙ্গাসাবাদের ভিত্তিতে তাদের দেওয়া তথ্যমতে মাইনীমুখ বাজারের আশপাশ থেকে ইয়াবা চক্রের আরও চার সদস্যকে আটক করা হয়।

এসময় তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ৩৩৮ পিস ইয়াবা, তের হাজার নয়শত চুয়াত্তর টাকা ও এক হাজার মিয়ানমারের রিংগিতসহ বিভিন্ন মোবাইল ও ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। পরে আটককৃত চক্রকে লংগদু থানায় হস্তান্তর করা হয়।

লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত জানান, যৌথবাহিনীর সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে আমরা সাত জন মাদক ব্যবসায়ীকে ৩৩৮ পিস ইয়াবাসহ আটক করি। অভিযান এখনও অব্যাহত আছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন