Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লংগদুতে কমিউনিটি পুলিশিংয়ে অবদানের জন্য ফাতেমা জিন্নাহকে সম্মাননা প্রদান

লংগদু প্রতিনিধি:

কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের জন্য স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ কমিউিনিটি পুলিশিং সদস্য হিসেবে  রাঙ্গামটি জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে লংগদু উপজেলার ৬নম্বর মাইনীমুখ ইউনিয়ন পরিষদের ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছা. ফাতেমা জিন্নাহকে  সম্মাননা স্মারক সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর), কমিউনিটি পুলিশিং ডে ২০১৭ উপলক্ষ্যে লংগদু উপজেলায় কমিউনিটি পুলিশিং ফোরাম লংগদু থানা শাখার আহ্বায়ক কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় এ সম্মাননা প্রদান করা হয়।

এতে পুলিশের সদস্য, বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি, শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক, কমিউনিটি পুলিশিং সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায়, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার সভাপতিত্বে অতিথি হিসেবে ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত।

উপজেলা কমিউনিটির পুলিশিং ফোরামের আহ্বায়ক ও রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন