লংগদুতে মশা নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতায় সচেতনতামূলক র‌্যালি

fec-image

‘‘নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি’’ এই শ্লোগানকে সামনে রেখে দেশব্যাপী মশক নিধন সপ্তাহ-১৯ পালন উপলক্ষে রাঙামাটির লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতামূলক র‌্যালীর আয়োজন করা হয়েছে।

বৃহষ্পতিবার (১ আগষ্ট) সকাল দশটায় উপজেলা পরিষদ প্রান্ত থেকে সচেতনতামূলক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদর থেকে শুরু হয়ে বাইট্টাপাড়া বাজারে গিয়ে পথ সভায় মিলিত হয়। পথ সভায় লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা, থানা অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী।

এছাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জ্যোতিষ বিকাশ চাকমা, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, কালাপাকুজ্যা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া, মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষিকা রোফিকুন্নেছা রোজি, উপজেলা ব্রাক স্বাস্থ্য বিভাগের ম্যানেজার মোঃ মনির হোসেন,উপজেলা স্কাউট সেক্রেটারী মোহাম্মদ নুর আলমসহ বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়াও রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা, বিভিন্ন বিদ্যালয়ের স্কাউটদল পরিস্কার ও পরিচ্ছন্নতার র‌্যালি ও প্রচার প্রচারণা কাজে অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন