লংগদুতে সাবেক ইউপি চেয়ারম্যান আবু তালেবসহ শতাধিক ব্যক্তির বিএনপিতে যোগদান

DSC06916--999

লংগদু প্রতিনিধি:
রাঙামাটির লংগদু উপজেলার গুলশাখালীর সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আবু তালেব এর নেতৃত্বে শতাধিক ব্যাক্তি বৃহস্পতিবার উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সন্মেলন চলাকালীন সময়ে প্রধান অতিথি রাঙামাটি জেলা বিএনপির সভাপতি এ্যডভোকেট দীপেন দেওয়ান এর হাতে ফুলের তোড়া উপহার দিয়ে বিএনপিতে যোগদান করেন। এসময় তারা নিজেদেরকে স্থানীয় আওয়ামীলীগের কর্মী ও সমর্থক বলে দাবী করেন। এবং শহীদ জিয়ার আদর্শকে ভালোবেসে বিএনপির পতাকা তলে সামিল হওয়ার জন্য তারা বিএনপিতে যোগদান করেছেন বলে তারা জানান।

প্রধান অতিথি রাঙামাটি জেলা বিএনপির সভাপতি এ্যডভোকেট দীপেন দেওয়ান বলেন, টাকা পয়সা দিয়ে বিএনপি কর্মীদের কেনা যাবে না। গুটি কয়েককে পারবেন, সবাইকে নয়। যারা নিজেদের স্বার্থ নিয়ে ভাবে ও দলের মধ্যে বিশ্বাস ঘাতকতা করে শুধু তাদেরকেই পারবেন।

সন্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন, লংগদু উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।

বিশেষ অতিথি রাঙামাটি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম। জেলা বিএনপির সহ সভাপতি মোঃ আবু নাছির, সাংগঠনিক সম্পাদক এ্যড.সাইফুল ইসলাম পনির সহ রাঙামাটি জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ন সম্পাদক দীপন তালুকদার, জেলা যুগ্ন সম্পাদক ও সদর থানার সভাপতি এ্যড.মামুনুর রশীদ মামুন, যুগ্ন সম্পাদক আলী বাবর, সহ সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম, জেলা শ্রমিক দলের সভাপতি মমতাজ উদ্দিন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি দেব জৌতি চাকমা। এবং জেলা ও উপজেলা বিএনপি ও অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন