লংগদু থেকে ট্রানজিট রোড সরিয়ে নেয়ার ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

DSC08025

লংগদু প্রতিনিধি:

রাঙামাটির লংগদুতে উপজেলা সদর থেকে ঠেকামুখ পর্যন্ত বরাদ্ধকৃত ট্রানজিট রোড অন্যত্র সরিয়ে নেয়ার প্রতিবাদে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ লংগদু উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার, সকাল সাড়ে দশটায় উপজেলা সদরে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের উপজেলা সভাপতি মো. দেলোয়ার হোসেন মেম্বারের সভাপত্বিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শাব্বির আহম্মেদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, বগাচতর ইউপি চেয়ারম্যান আব্দুল গাফফার ভূইয়া, ছাত্রপরিষদের কেন্দ্রীয় সেক্রেটারী মো. সরোয়ার জাহান খান, রাঙামাটি জেলা নাগরিক পরিষদের আহবায়ক বেগম নুরজাহান, মো. সাইফুল সওদাগর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান বেগম, ভাসাইন্যাদম ইউপি চেয়ারম্যান মো. জহির উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, লংগদু উপজেলা সদর থেকে বগাচতর ইউনিয়ন হয়ে বরকল সীমান্ত কুকিছড়া থেকে ভারতের ঠেকামুখ পর্যন্ত বরাদ্ধকৃত ট্রানজিট রোডটি কোন অশুভ শক্তির বলে অন্যেত্র সরিয়ে নেয়ার ষড়যন্ত্র করা হচ্ছে। আমরা এই অশুভ শক্তির ষড়যন্ত্রের বিরুদ্ধে ঘৃণা ও প্রতিবাদ জানাচ্ছি। এই ট্রানজিট রোডটি লংগদু উপজেলাবাসীর প্রাণের দাবি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন