লক্ষ্মীছড়িতে নির্বাচন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ePZRM`n copy

স্টাফ রিপোর্টার:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করার লক্ষ্যে লক্ষ্মীছড়ি উপজেলায় সার্বিক আইনশৃঙ্খলা ও প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় লক্ষ্মীছড়ি উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. ওয়াহেদুজ্জামান প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি পুলিশ সুপার এম মজিদ আলী। লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত ওসমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, রামগড় সাকেল এএসপি মো. হুমায়ুন কবির, রির্টানিং অফিসার সরওয়ার ইউসুফ জামাল।

এছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যরা বক্তব্য রাখেন। প্রার্থীদের মধ্য হতে সরকার দলীয় প্রার্থীরা সংগঠনের নাম উল্লেখ না করলেও নির্বাচনী কাজে বাঁধা, ভোটার এলাকায় যেতে না পারা, ভয় ভীতি ও হুমকী দিচ্ছেন বলে অভিযোগ করেন। তাদের অভিযোগের আঙ্গুল ইউপিডিএফ’র দিকে বলেই ইঙ্গিত করেন অভিযোগকারী প্রার্থীরা।

এসব অভিযোগের বিষয়ে খতিয়ে দেখবেন এবং সুষ্ঠু নির্বাচনের স্বার্থে যা যা করণীয় সব কিছুই করা হবে বলে জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসক সকল প্রার্থীদের আশ্বস্থ করেন। তারা এখন থেকে নির্ভিগ্নে এলাকায় প্রচার প্রচারণা চালানোর জন্য আহবান জানান।
এক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ্য থেকে সব ধরনের সহযোগীতা করবে বলে জানানো হয়। আচরণবিধী লঙ্ঘন করলে কেই ছাড়বে না বলে হুশিয়ার করে দেয়া হয়।

মতবিনিময় সভায় প্রার্থীরা ছাড়াও ভোট গ্রহণের সাথে সম্পৃক্ত কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিকরা উপস্থিত ছিলেন। লক্ষ্মীছড়ি উপজেলায় আগামী ২৩ এপ্রিল ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন