লামায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উদযাপিত

lama alochonasova

লামা (বান্দরবান) প্রতিনিধি:
“স্বাক্ষরতা আর দক্ষতা, টেকসই সমাজের মূলকথা” এই স্লোগানকে প্রতিপাদ্য করে বান্দরবানের লামায় বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা শিক্ষা বিভাগ ও মাধ্যমিক শিক্ষা বিভাগের যৌথ উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সহায়তায় গৃহীত কর্মসূচির মধ্যে ছিল, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা।

উপজেলা শিক্ষা অফিসার যতীন্দ্র মোহন মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ।

সভায় বিশিষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ জাহেদ আক্তার, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম, সমাজসেবা কমকর্তা শাহনেওয়াজসহ আরও অনেকে।

সকাল ৯ টায় উপজেলা চত্তর থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পাঁচ শতাধিক শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মী, সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারিগণের অংশগ্রহনে বিশাল ও বর্ণাঢ্যর‌্যালি সদরের গুরুত্বপূর্ণ স্থানসমূহ প্রদক্ষিন শেষে টাউন হলে আয়েজিত দিবসের আলেচনা সভায় যোগ দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন