লামায় নির্বাচন কমিশনের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

লামা প্রতিনিধি:

লামা উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত আনসার সদস্য ও আহত ১৯ ব্যক্তির মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

বাংলাদেশ নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ লামা উপজেলা পরিষদ সভাকক্ষে শনিবার আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন।

উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনের জন্য লামা উপজেলা সদর থেকে ফাইতং পোলাউ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার সময় গত ১৭ মার্চ সড়ক দুর্ঘটনায় আনসার সদস্য হাফিজা খাতুন নিহত ও ১৯ জন আহত হয়।

নির্বাচন কমিশনের পক্ষ থেকে নিহত হাফিজা খাতুনের পরিবারকে ৫ লক্ষ ৫০ হাজার টাকা, গুরুতর আহত ৯ জনকে ১ লক্ষ টাকা করে ৯ লক্ষ টাকা এবং আহত ১০ জনকে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট ১৯ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আর্থিক সাহায্য/অনুদান প্রদান সভায় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাসানুজ্জামান, বান্দরবান জেলার পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার।

বক্তব্য রাখেন লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, বান্দরবান জেলা নির্বাচন অফিসার মো. রেজাউল করিম ও লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আর্থিক অনুদান, থেকে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত পরিবারের মাঝে, নির্বাচন কমিশনের পক্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন