লামায় পিকআপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে একজন নিহত আহত ২

Lama

লামা (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের লামা উপজেলার আজিজনগরে পিকআপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে আবু হান্নান (৫০) নামে একজন নিহত ও অপর দু’জন গুরুতর আহত হয়েছেন । বুধবার দুপুর ১টার দিকে গজালিয়া-আজিজনগর সড়কের সিপাহি আবদুর রাজ্জাক সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, আজিজনগর সোলেমান পাড়ার মো. শাহজাহান (৬০) ও মো. বাবলু (২২)। নিহত আবু হান্নান আজিজনগরের মুসলিম পাড়ার বাসিন্দা মৃত আরশাদ আলীর ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১টার দিকে আজিজনগরের বাছুরী পাড়া থেকে আবু হান্নান পিকআপ গাড়িতে লাকড়ী বোঝাই করে আজিজনগর বাজারে নিয়ে যাচ্ছিলেন। এ সময় গাড়িটি সড়কের সিপাহি আবদুর রাজ্জাক সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে আনুমানিক ৩শ’ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে যায়। এতে লাকড়ী ব্যবসায়ী আবু হান্নান ঘটনাস্থালে নিহত ও অপর দু’জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দুর্ঘটনার পর গাড়ি চালক মো. ফারুক হোসেন (৪০) পালিয়ে যায়।

পিকআপ দুর্ঘনাটনায় ব্যবসায়ী আবু হান্নান নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনায় পতিত গাড়িটি জব্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন