Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

লামায় সিডিএসপি বিডি আওতায় শিশুদের মাঝে পুষ্টি প্যাক বিতরণ

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলাস্থ আজিজনগর ইউপির চিউনীপাড়া এলাকায় সিডিএসপি বিডি-৫১২ প্রকল্পের আওতায় ২১২ জন নিবন্ধনকৃত শিশুদের মাঝে পুষ্টি প্যাক বিতরণ করা হয়েছে ।

বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে চিউনী পাড়ায় সমাজের অবহেলিত দুস্থ পরিবারের শিশুদের মাঝে এই পুষ্টি সামগ্রী বিতরণ করা হয়। চোয়ারম্যান জন বাহাদুর এিপুরার সভাপতিত্বে পুষ্টি প্যাকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুর এ জান্নাত রুমি, বিশেষ অতিথি ছিলেন ৮নং অজিজ নগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানীসহ প্রকল্প পরিচালনা কমিটির সদস্যগন উপকারভোগী পরিবারের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গণ ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, এলাকার দুস্থ জনসাধারনের পাশে সিডি এসপি বিডি তাদের প্রকল্পের মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে । আর তার মাধ্যেমে উপকৃত হচ্ছে অনেক গরীব দুস্থ শিশু । ভবিষ্যতেও সিডি এসপি বিডির মত সকল প্রতিষ্ঠান সমাজের সকল অবহেলিত শিশুদের পাশে এই সহযোগীতার হাত বাড়িয়ে দিবে বলে অতিথিরা আশাবাদ ব্যাক্ত করেন। অনুষ্ঠান শেষে এলাকার ২১২ জন শিশুর মাঝে খাদ্য পুষ্টি প্যাক বিতরণ করা হয় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন