শিক্ষকরা জাতির শ্রেষ্ঠ সন্তান: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

dihginala-rahaman-picture-01-27-11-2016-copy

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রঞ্জন কুমার চাকমার বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা  বলেছেন, ‘শিক্ষকরা তাদের মেধাশক্তি দিয়ে একটি ছাত্রকে সুশিক্ষিত করে সাফল্যের চূড়ায় পৌঁছে দেয়। তারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রঞ্জন কুমার চাকমা ঠিক একই প্রক্রিয়ায় এলাকা থেকে অন্ধকার দূর করতে নিজ হাতে এই বিদ্যালয় প্রতিষ্ঠা করেন। বিদ্যালয়টি আজ প্রায় সাতশত শিক্ষার্থীর পদচারণায় মূখর। এই অবদান বিদায়ী প্রধান শিক্ষক বাবু রঞ্জন কুমার চাকমার।’

রবিবার আয়োজিত প্রধান শিক্ষক বাবু রঞ্জন কুমার চাকমার এ বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে তিনি প্রতিটি শ্রেণিকক্ষে মাল্টিমিডিয়া সিস্টেম চালু করারও প্রতিশ্রুতি দেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাবু সুপ্রিয় চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট আশুতোষ চাকমা, শতরুপা চাকমা, দীঘিনালাপ্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, বিদায়ী প্রধান শিক্ষক বাবু রঞ্জন কুমার চাকমা এবং বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মমতাজ বেগম। অনুষ্ঠানে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী শিক্ষক বাবু রঞ্জন কুমার চাকমাকে স্বর্ণ পদক প্রদান করা হয়।

বিদায়ী প্রধান শিক্ষক বাবু রঞ্জন কুমার চাকমা দাবীর প্রেক্ষিতে অনুষ্ঠানের প্রধান অতিথি বিদ্যালয়ের প্রতিটিশ্রেণি কক্ষে মাল্টিমিডিয়া সিস্টেম চালু করার প্রতিশ্রুতি দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন