শিক্ষা নিয়ে পানছড়ি ইউএনও’র ব্যতিক্রমী আয়োজন

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়ি উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষা কর্মকর্তা, গুনীজন ও জনপ্রতিনিধিদের নিয়ে শিক্ষার গুনগত মনোন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এসভার আয়োজক ছিল উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। উপজেলা প্রশাসন কর্তৃক অতীতে শিক্ষা বিষয়ক পানছড়িতে এই ধরণের কোন আয়োজন ছিলনা বলেই উপস্থিত অনেকেই ইউএনও’র এই আয়োজনকে ব্যতিক্রমী আয়োজন বলে মত প্রকাশ করেন।

অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয় প্রধানদের কাছ থেকে কিভাবে শিক্ষার মনোন্নয়ন করা যায় ও বিভিন্ন সমস্যাদি জানতে আলোচনা উম্মুক্ত করা হয়। এসময় বিদ্যালয়সমুহের সমস্যাদি কাগজে লিপিবদ্ধ করে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর প্রেরণের জন্য নির্দেশ প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সর্বোত্তম চাকমা, বিশেষ অতিথি জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. বাহার মিয়া বিভিন্ন সদস্যাদি ক্রমান্বয়ে নিরসন কল্পে আশ্বাস প্রদান করেন।

উপজেলা সহকারী রিসোর্স ইন্সট্রাক্টর মো. খলিলুর রহমান জাহিদের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অফিসার মো. মইনুল ইসলাম, রিসোর্স ইন্সট্রাক্টর নিরুপম আচার্য্য ও উপজেলার সকল ইউপি চেয়ারম্যনগণ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন