Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

শীত মৌসুমে পর্যটকদের হাত ছানি দিয়ে ডাকে কাপ্তাইয়ের সৌন্দর্য

কাপ্তাই প্রতিনিধি:

সৌন্দর্যের লীলা ভূমি কাপ্তাইয়ের রুপের রাণী পর্যটকদের তার সবুজ ছায়ায় সোভা নেওয়ার জন্য বিভিন্ন সাজে, রঙে এবং ঢঙে প্রস্তত রয়েছে। পাহাড়, নদী, লেক, পাখ-পাখালী আর প্রকৃতির অপূর্ব সৌন্দর্য যেন, হাত ছানি দিয়ে ডাকছে আয় আয়।

ডিসেম্বর মাসে সকল, স্কুল কলেজ, মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা শেষ। এ ফাঁকে একটু বেড়ানোর পালা। তাই শহর থেকে একটু দূরে। সকলের মতামত প্রাকৃতিক সৌন্দর্য, পাহাড়, নদী, লেক আর পাখ-পাখালীর নিকট ছুটে যেতে কাপ্তাই পর্যটন কেন্দ্র গুলোর বাছাই করে ইতি মধ্যে বহু পর্যটক কাপ্তাই কেন্দ্রগুলো আগাম বুকিং দিয়ে রেখেছে। ইতি মধ্যে কাপ্তাইয়ের পর্যটন কেন্দ্রগুলো বিভিন্ন সাজে সজ্জিত করে রাখা হয়েছে।

শুক্রবার এলেই শহর থেকে কাপ্তাই পাহাড়ে পর্যটকদের ভিড় দেখা যায়। এবার পর্যটকদের জন্য নতুন কিছু রাখা হয়েছে বলে অনেক পর্যটন কেন্দ্রের পরিচালক জানান। কাপ্তাইয়ে ঝুম রেস্তোরা, বনশ্রী পর্যটন কমপ্লেক্স, পাহাড়ীকা, ফ্লোটিং প্যারাডাইস রেস্টুরেন্ট, রিভার ভিউ, নৌ বাহিনী পর্যটন কেন্দ্র, বন বিভাগের প্রশান্তিসহ বিভিন্ন পর্যটন কেন্দ্র নানা সাজে সজ্জিত করে রাখা হয়েছে।

পাহাড়ের কাছে না আসলে কাপ্তাইয়ের এ সৌন্দর্যকেই মিস করতে হবে বলে কাপ্তাই থেকে ফিরে যাওয়া অনেক পর্যটকই এ মন্তব্য করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন