শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

দলের নেতাকর্মীদের নির্বাচনমুখী হওয়ার আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় অর্জনের বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্রে পরিনত হবে। উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।

শুক্রবার(ফেব্রুয়ারি) বিকাল সাড়ে তিনটার দিকে বেলছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগ ও যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেলছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. দুলাল মিয়ার সভাপতিত্বে কাউন্সিলের প্রথম অধিবেশনে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম,  বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রহমত উল্ল্যাহ, সাধারণ সম্পাদক ও বেলাছড়ি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক সোলেমান বাদশা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আমির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

কাউন্সিলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রতক্ষ্য ভোটে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মো. শামছুল আলম নির্বাচিত হন। অন্যদিকে ১নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি পদে মো. আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক পদে মো. জালাল উদ্দিন নির্বাচিত হন।

অনুষ্ঠানে আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শে উদ্বুদ্ধ হয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হকের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের বেশকিছু নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। এসময় জয়বাংলা-জয় বঙ্গবন্ধু শ্লোগানে তাদেরকে বরণ করে নেয় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

কাউন্সিল অধিবেশনে বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বাহার মিয়া, যুবলীগ নেতা মো. আবু বকর ছিদ্দিক মেম্বার, বেলছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন