Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সকল উদ্যোগ ও প্রচেষ্টার কেন্দ্রবিন্দু হতে হবে উন্নয়ন- ব্রি. জে. কামরুজ্জামান

28.01

সিনিয়র রিপোর্টার:

সেনাবাহিনী যে কোন ভালো কাজের সাথে আগেও ছিল এবং আগামী দিনেও থাকবে এমন কথা উল্লেখ করে ২৪ পদাতিক আর্টিলারী ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান এনডিসি, পিএসসি-জি বলেন, সকল উদ্যোগ ও প্রচেষ্টার কেন্দ্রবিন্দু হতে হবে উন্নয়ন। তিনি বলেন, শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের জন্য সকলকে একযোগে কাজ করতে হবে। প্রত্যেকটি কাজের জন্য প্রত্যয় থাকতে হবে। শুধু কথা না বলে কাজে প্রমাণ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে গুইমারা রিজিয়ন সদর দপ্তরের মাল্টিপারপাস শেডে রিজিয়নের আওতাধীন বিভিন্ন উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধি, পদস্থ সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিগত সময়ের ধারাবাহিকতায় আগামী দিনেও পাহাড়ী-বাঙ্গালী নির্বিশেষে সকল সম্প্রদায়ের ভাগ্যোন্নয়নে এখানকার শিক্ষা, স্বাস্থ্য ও আর্থ-সামাজিক উন্নয়নে ভুমিকা রাখার ঘোষণা দিয়ে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান এনডিসি, পিএসসি-জি বলেন, দুস্কৃতিকারীদের উস্কানিতে সাড়া না দিয়ে জাতিগত ভেদাভেদ ভুলে উন্নয়ন এবং স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনীকে সহযোগিতা করতে হবে।

পাহাড়ে অব্যাহত চাঁদাবাজির প্রসঙ্গে তিনি বলেন, চাঁদাবাজি বন্ধে সকললে আন্তরিক হতে হবে। সাধারণ মানুষের নির্বিঘ্নে চলাফেরা নিশ্চিত করতে হবে। নির্বাচিত জনপ্রতিনিধিদের সাধারণ মানুষের নিরাপত্তার দায়িত্ব নিতে হবে উল্লেখ করে তিনি বলেন, দায়িত্ব পালনে ব্যার্থ হলে তাদেরকে জবাবদিহিতার আওতায় আনতে হবে। যেখানে প্রয়োজন সেখানেই আমি যাবো, আমার সবকিছু নিয়ে আমি সাধারণ মানুষের পাশে দাঁড়াবো। তবে আমাদের পাশে আপনাকেও থাকতে হবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বিজিবি‘র গুইমারা সেক্টর কমান্ডার কর্ণেল মো. আবদুর নুর পিএসসি, টি ই, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজুরী চৌধুরী, পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো. আতিকুল হক চৌধুরী, পিএসসি খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নিশীথ নন্দী মজুমাদার, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, রামগড় উপজেলা চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম ভুইয়া ফরহাদ, লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ুয়া ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় মাটিরাঙ্গা জোন অধিনায়ক মো. জিল্লুর রহমান পিএসসি-জি, সিন্দুকছড়ি জোন অধিনায়ক মো. গোলাম ফজলে রাব্বী পিএসসি, লক্ষীছড়ি জোন অধিনায়ক মো. নুরুল আমিন পিএসসি, রামগড় জোন অধিনায়ক লে. কর্ণেল এম জাহিদুর রশীদ পিএসসি, খাগড়াছড়ির বিভাগীয় বন কর্মকর্তা মো. মমিনুর রশীদ, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, গুইমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেমং মারমা এবং হাফছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উশেপ্রু মারমাসহ স্থানীয় জনপ্রতিনিধি, পদস্থ সরকারি কর্মকর্তা ও সাংবাদিক নেতৃবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার শুরুতেই গুইমারা রিজিয়নের বিএম মেজর নামজুস সাকিব আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে ২৪ পদাতিক আর্টিলারী ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান এনডিসি, পিএসসি-জি এর সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত তুলে ধরেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন