সন্ত্রাসী কর্মকান্ড ও চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা- লে. কর্ণেল জিল্লুর রহমান

14.01

সিনিয়র রিপোর্টার:

মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্ণ হয়েছে উল্লেখ করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ জিল্লুর রহমান পিএসসি-জি বলেছেন, পাহাড়ের শান্তিু-শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনীসহ অন্যন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে। তিনি শান্তি-শৃঙ্খলা রক্ষায় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করে বলেন, পাহাড়ে কোন ধরনের সন্ত্রাসী কর্মককান্ড ও চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা।

বৃহস্পতিবার সকালে মাটিরাঙ্গা জোন সদরে রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের উপস্থিতিতে অনুষ্ঠিত নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিমিয় সভায় মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক, মেয়র মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইমরুল কায়েস, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শাহাদাত হোসেন টিটো, গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেমং মারমা, মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়াম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যের মধ্যে ১৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী‘র উপ-অধিনায়ক মেজর গোলাম মোর্শেদ, জোনাল স্টাফ অফিসার মেজর সাইফ, মেজর মো. তওসীফ ইসলাম সাচি, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আবুল হোসেন ও মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলরসহ পদস্থ সামরিক কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গণ্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চাঁদাবাজি, সন্ত্রাসী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন