“স্থানীয়দের সহায়তায় ঝাউতলা নারী কল্যাণ সমিতির চেয়ারম্যান ফাতেমা আনকিজ ডেজি ওষুধসহ একজনকে জিম্মি রেখে থানা পুলিশকে খবর দেয়।”

কক্সবাজারে সরকারি ঔষুধ জব্দ, স্টোর কিপার আটক

জব্দকৃত ঔষুধ

 

কক্সবাজার শহরের ঝাউতলা থেকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম জব্দ করেছে সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় জড়িত রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপারকে হাতেনাতে আটক করা হয়েছে।

আটক ব্যক্তি কক্সবাজার শহরের ঝাউতলা গাড়ির মাঠ ৫নং গলির বিভূতিভূষণ পালের ছেলে শ্যামল পাল (৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকাল ৪টার দিকে শহরের ঝাউতলা এলাকার ৫নং গলিতে রামু লাইনের একটি মিনিবাসে করে ওষুধগুলি নিয়ে আসে একটি চক্র। পরে গাড়ি থেকে নামানোর সময় সন্দেহ হলে স্থানীয়দের সহায়তায় ঝাউতলা নারী কল্যাণ সমিতির চেয়ারম্যান ফাতেমা আনকিজ ডেজি ওষুধসহ একজনকে জিম্মি রেখে থানা পুলিশকে খবর দেয়।

এসআই স্বপনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে সরকারি হাসপাতালের বরাদ্দকৃত বিপুল পরিমাণ ওষুধ জব্দ করে। সেই সাথে পাচারকারী চক্রের এক সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়। জব্দ হওয়া ওষুধের বাজার মূল্য লক্ষাধিক টাকা বলে জানান সদর মডেল থানার এসআই স্বপন।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, সরকারি ওষুধ পাচারের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করা হচ্ছে এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ঔষুধ জব্দ, কিপার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন