Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে লংগদু সেনা জোনে প্রীতিভোজ

লংগদু প্রতিনিধি:

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে লংগদু উপজেলা সেনা জোন (জুনিয়র টাইগার্স) এর উদ্যোগে প্রীতিভোজের আয়োজন করা হয়।

মঙ্গলবার(২১ নভেম্বর) উপজেলার সেনা জোন সদর মাইনীমুখ আর্মীক্যাম্পে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে আয়োজিত প্রীতিভোজে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জোন কমান্ডার লে. কর্ণেল আ. আলীম চৌধুরী পিএসসি।

বক্তব্যে তিনি বলেন, স্বাধীনতার সংগ্রাম থেকে শুরু করে সেনাবাহিনী দেশের সকল উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সেনাবাহিনীর সকল কাজে ও উত্তোরোত্তর সাফল্যের জন্য তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

প্রীতিভোজে অতিথি হিসেবে অংশ নেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফজ্জল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম, জোনের মেজর আবু সাঈদ, বাইট্টাপাড়া এক আনসার ব্যাটালিয়নের কমান্ডার মো. সোহেলুর রহমান, লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, জোনের আরএমও ক্যাপ্টেন রুবেল আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধার ডেপুটি কমান্ডার মো. খোরশেদ আলম, লংগদু উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান। এছাড়া জোনের সেনা সদস্যগণ প্রীতিভোজে অংশ নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন