Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সাংবাদিক মতিনকে হাসপাতালে দেখতে গেলেন ইউএনও শিবলী নোমান

চকরিয়া, প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত জাতীয় দৈনিক জনতা ও দি ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকার জেলা প্রতিনিধি ও চকরিয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আবদুল মতিন চৌধুরীকে হাসপাতালে দেখতে ছুটে যান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

শুক্রবার(১৬মার্চ) রাত ১১টার দিকে আহত সাংবাদিক মতিনকে চিকিৎসাধীন অবস্থায় চকরিয়া ইউনিক হাসপাতালে তিনি দেখতে যান।

আহত সাংবাদিক বর্তমানে ইউনিক হাসপাতালের ৪র্থ তলায় ৪০৫ নম্বর কেবিনে ভর্তি আছেন। এ সময় তিনি সাংবাদিক পাশে কিছুক্ষণ অবস্থান করেন ও তার চিকিৎসার খোঁজ খবর নেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান আহত সাংবাদিক মতিনকে উদ্দেশ্য করে বলেন, আপনি কোনো চিন্তা করবেন না। আশা করি আল্লাহর রহমতে খুব দ্রুত সময়ে আপনি সুস্থ হয়ে যাবেন।

চকরিয়া প্রেস ক্লাবের সাংবাদিক নেতারা সার্বক্ষণিক তার শারীরিক অবস্থার খোঁজ-খবর রাখছেন তার সহকর্মীরা। ইউএনও শিবলী নোমানের সাথে হাসপাতালে এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, নির্বাহী সদস্য এম. মনছুর আলম প্রমুখ।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহত মতিনকে হাসপাতালে দেখতে যাওয়ায় আহত মতিনের পরিবার ও প্রেসক্লাবের নেতৃবৃন্দরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন