সাজেকে পর্যটকবাহী পিকআপ উল্টে আহত ৬

সাজেক প্রতিনিধি:

রাঙামাটির সাজেকে সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছে। শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ১০নম্বর পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, সাড়ে ১১টার দিকে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের আট নম্বর পাড়া নামক এলাকায় পৌঁছালে খাগড়াছড়ি থেকে আসা পর্যটকবাহী একটি পিকআপ বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে পাহাড়ীরাস্তার টার্নিং/বাক কাটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এসময় পর্যটকবাহী পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এসময় ৬ পর্যটক আহত হয়। আহতরা হলেন রাজবাড়ী জেলা সদরের বেড়াডাঙ্গা গ্রামের বাসিন্দা। আহতদের নাম মো. হাবিবুর রহমান (৫৫), আমেনা বেগম (৪৫), গোলাম হোসেন (১৬) , আয়শা (৫), ওহাব (৫০),  সুমাইয়া (১৪)।

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও নিরাপত্তাবাহিনী ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় পর্যটকবাহী পিকআপ গাড়ীর ড্রাইভার ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে করেছেন এবং পিকআপ গাড়িটি পুলিশ হেফাজতে আছে বলে জানিয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা, সাজেক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন