Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সাজেকে পানীবাহী জিপগাড়ী থেকে পড়ে পর্যটক নিহত

সাজেক প্রতিনিধি:

রাঙামাটির সাজেকে পানীবাহী জিপগাড়ীর ছাঁদ থেকে পড়ে জিনিয়াস তালুকদার (২৮) নামে এক পর্যটক নিহত হয়েছে। সে রাংগামাটির সুখিনীল গন্জ টেকনিক্যাল পাড়ার নবারন তালুকদারের ছেলে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে সাজেক রুইলুই পাড়া পর্যটন কেন্দ্রের প্রবেশ গেইটের সামনে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে নিহতের আত্মীয় দীপন চাকমা বলেন, মঙ্গলবার জিনিয়াসসহ আমরা কয়েকজন দীঘিনালায় একটি বিয়ের অনুষ্ঠানে আসি এবং আজ (বুধবার) জিনিয়াসসহ দু’জন একটি সিএনজিতে করে সাজেক বেড়াতে যায়, সেখান থেকে ফেরার পথে রুইলুই পাড়া থেকে নামার সময় সিএনজিতে না চরে শখের বসে তারা পানীবাহী একটি জিপগাড়ীতে চরে।

জিপগাড়ীটি পর্যটন কেন্দ্রের গেইটের সামনে আসলে জিনিয়াস অসাবধানতাই গাড়ী থেকে পড়ে যায়। সেখানে প্রচুর রক্তক্ষরণ হলে আমরা তাকে দীঘিনালা হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাজেক রুইলুই পাড়া পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই রজব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পর্যটন গেইটের সামনে সকাল সাড়ে ১১টার দিকে একটি পানির গাড়ী থেকে এক পর্যটক পরে যায়। তখন তার সাথে থাকা লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন