সিংহ প্রতীকে ভোট দিলে কেপিএমকে আরও আধুনিকায়ন করা হবে: ঊষাতন তালুকদার

কাপ্তাই প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলার ২৯৯ আসনের (জেএসএস) স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার মঙ্গলবার(২৫ডিসেম্বর) কেপিএম এলাকায় নির্বাচনী গণসংযোগকালে কলাবাগান এলাকায় পথ সভায় বলেন, আমরা বন্ধ কেপিএম মিলকে সচল রাখার জন্য একাধিকবার বৈঠক করে মিলকে সচল এবং আধুনিকায়ন করার জন্য কাজ করেছি। অনেক শ্রমিক/কর্মচারীদের বকেয়া বেতন দেওয়ার জন্য কার্যকর ভুমিকা রেখেছি। তাই আমার প্রতীক সিংহ মার্কাকে একাদশ সংসদ নির্বাচনে ভোট দিয়ে এ মিলকে আরও উন্নতি ও আধুনিকায়ন করার সুযোগ দিন।

তিনি বলেন, আপনাদের সেবা ও পার্বত্য অঞ্চলকে উন্নয়ন করার জন্য আগামী ৩০ ডিসেম্বর মূল্যবান ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করার জন্য আহ্বান জানান।

তিনি কেপিএম কলাবাগান, মিশন এলাকা, বারঘোনা, নোয়াপাড়া, কুকিমারা, বড়ইছড়িসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে।

এ সময় উপস্থিত ছিলেন, জেএসএস নোয়াপাড়া গ্রাম কমিটির সভাপতি অংথোয়াই মারমা, জেএসএস কেন্দ্রীয় কমিটির ভূমি বিষয়ক সম্পাদক চিংলা মং চাক, কেন্দ্রীয় কমিটির সদস্য  শৌখিন চাকমা, কেন্দ্রীয় কমিটির সদস্য ও  নির্বাচনী প্রধান এজেন্ট উদয়ন ত্রিপুরা, জনসভায় তংচঙ্গ্যা বাচ্চু সাংগঠনিক সম্পাদক রাজস্থলী  উপজেলা জেএসএস, পিসিবির কেন্ত্রিয় কমিটির সভাপতি জুয়েল চাকমা, কাপ্তাই উপজেলা জেএসএস সভাপতি বিক্রম মারমা, সহ-সভাপতি জন চাকমা, জেএসএস কাপ্তাই সম্পাদক ও ইউপি চেয়ারম্যান  ইউপি চেয়ারম্যান সায়ামং মারমা, সাংগঠনিক সম্পাদক খ্যাইসা অং মারমা পাহাড়ি ছাত্র পরিষদ কাপ্তাই উপজেলা সভাপতি খোকন মারমাসহ জেলা ও উপজেলার পর্যায়ের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন