সিনিয়র সাংবাদিক এনামুল হক কাসেমীর ইন্তেকাল

 

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন সিনিয়র সাংবাদিক এনামুল হক কাসেমী(৫৫)। বুধবার সকাল পৌনে এগারটাই নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ মেয়েসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

বাদে আছর কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে জানাজা শেষে দাফন করা হয়। এর আগে বান্দরবান প্রেসক্লাবের সামনে রাখা হয়। এসময় প্রেসক্লাবের সদস্য ও স্থানীয় সাংবাদিকরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কোচপাড়া গ্রামের মরহুম হাজী পুতুন আলীর প্রথম পুত্র এনামুল হক কাসেমী দীর্ঘদিন যাবত বান্দরবানে স্থায়ীভাবে বসবাস করতেন।

দীর্ঘ ত্রিশ বছর ধরে সাংবাদিকতা পেশায় এনামুল হক কাসেমী দৈনিক সংবাদ, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), দৈনিক যুগান্তর, দৈনিক আজাদী, দৈনিক নতুন বাংলাদেশ ও সর্বশেষ বাংলাদেশ খবরের বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

সাংবাদিক কাসেমীর অকাল মৃতুতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পার্বত্য নিউজ পরিবার তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। বান্দরবানের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন