Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সেনাবাহিনী মানুষের পাশে থাকবে: লে. কর্নেল নওরোজ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

সেনাবাহিনী পাহাড়ের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে উল্লেখ করে নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার, পিএসসি, জি বলেন, দেশের প্রতি দায়িত্ববোধ থেকেই সেনাবাহিনী মানুষের পাশে আগেও ছিল আগামী দিনেও থাকবে। আপনারা যেকোনো প্রয়োজনে হাত বাড়ালেই আমি আমরা হাত প্রসারিত করবো।

সোমবার(১ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী জোন সদরে হল রুমে আয়োজিত মাটিরাঙ্গার দুর্গাপূজা উদযাপন পরিষদ ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মাটিরাঙ্গা জোনের বিদায়ী অধিনায়ক লে. কর্ণেল মো. রাইসুল ইসলাম, পিএসসি‘র সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন জোনাল স্টাফ অফিসার মেজর মাজহারুল ইসলাম ভূইঁয়া, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভূইঁয়া, দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি বজ্রলাল দে, সাধারণ সম্পাদক স্বপন কান্তি পালসহ প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় নবাগত জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার, পিএসসি, জি ও বিদায়ী অধিনায়ক লে. কর্ণেল মো. রাইসুল ইসলাম, পিএসসি মাটিরাঙ্গা প্রেস ক্লাবে বিনোদনের জন্য একটি টেলিভিশন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন। এ সময় দুর্গাপূজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকের হাতে ১৫ হাজার টাকার অনুদান প্রদান করেন।

মতবিনিময় সভায় সহ-সভাপতি জসিম উদ্দিন জয়নাল, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ মাটিরাঙ্গা প্রতিনিধি সাগর চক্রবর্তী কমল, দৈনিক অরণ্যর্বাতা মাটিরাঙ্গা প্রতিনিধি অন্তর মাহমুদ, দৈনিক ভোরের ডাক মাটিরাঙ্গা প্রতিনিধি কমল কৃষ্ণ দে, মাহবুব ই সামদানী, মাটিরাঙ্গা উপজেলা শ্রীকৃষ্ণ জন্মষ্টামী উদ্যাপন পরিষদের সভাপতি বাবুল চন্দ্র বনিকসহ দুর্গাপূজা উযাদ্পন পরিষদের সদস্যগণ ছাড়াও সাংবাদিক প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন