স্যামসাং মোবাইল বাংলাদেশ ঘোষণা করলো গ্যালাক্সি এস৮ প্রি-অর্ডার

S8 & S8+ (1) copy

বিজ্ঞপ্তি:

স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এস৮ এবং এস৮+। সম্প্রতি এক অনুষ্ঠানে, গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের লেটেস্ট সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর উন্মোচন করা হয়। গ্রামীনফোন হাউজে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের নতুনতম সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর উন্মোচন করা হয়। উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং এবং গ্রামীনফোন এ হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার ঘোষণা করে।

এতে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ব্রিজে. মোহাম্মদ নাজমুল ইসলাম (অব.), গ্রামীনফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এবং জেনারেল ম্যানেজার (ডিভাইস) সরদার শওকত আলী।

অতুলনীয় হার্ডওয়্যার ডিজাইন এবং বিভিন্ন ধরনের নতুন সেবার মাধ্যমে সম্পূর্ণ নতুন এ গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেটগুলো প্রথাগত স্মার্টফোন ব্যবহারের সীমাবদ্ধতাকে ভেঙ্গে দিয়েছে। গ্যালাক্সি সিরিজের ধারাবাহিকতায় বিভিন্ন ধরনের ফিচার- যেমন বেজেল-লেস ইনফিনিটি ডিসপ্লে এবং একটি ইনটেলিজেন্ট ইন্টারফেস বিক্সবিসহ গ্যালাক্সি এস৮ সম্পূর্ণ নতুন মোবাইল ব্যবহারের অভিজ্ঞতা নিশ্চিত করছে। এতে আরও রয়েছে কার্যক্ষমতা এবং সুবিধাসমূহের নতুন মাত্রা। এছাড়াও এতে আরও রয়েছে একটি উন্নত ক্যামেরা, কাটিং-এজ প্রযুক্তি, বাড়তি কার্যক্ষমতা, আইরিস স্ক্যানার এবং ফেসিয়াল রিকগনিশনসহ বাড়তি মোবাইল নিরাপত্তা ব্যবস্থা এবং আরও অনেক কিছু।

গ্রাহকদের জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস আকর্ষণীয় রং-এ বাজারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড রং-এ এবং গ্যালাক্সি এস৮+ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রং-এ। এ হ্যান্ডসেটগুলো স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোর এবং সকল গ্রামীনফোন সেন্টারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭,৯০০ টাকা যা, ৫,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,০০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই’র মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩,৯০০ টাকা যা, ৭,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই’র মাধ্যমে উপভোগ করা যাবে। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এ হ্যান্ডসেটগুলো উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করে একটি স্যামসাং এক্সেসরি গিফ্ট ফ্রি পাবেন এবং বহুল প্রত্যাশিত স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বোটল’র মধ্যে যেকোনো একটি পছন্দ করে নিতে পারবেন। এ অফার কেবল প্রি-অর্ডার চলাকালীন স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। শর্ত প্রযোজ্য রয়েছে। গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রামীনফোনের পক্ষ থেকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফার। প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেট উন্মোচন করে স্যামসাং বিশ্বব্যাপি গ্রাহকদের জন্য মোবাইল ব্যবহারের ক্ষেত্রে অভিজ্ঞতা অর্জনের নতুন পথ খুলে দিয়েছে, যা স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে একটি নতুন ভোরের সূচনা করেছে। চমৎকার এ ফ্ল্যাগশিপ ডিভাইসগুলো গ্রাহকদের দিচ্ছে উদ্ভাবনী ডিজাইন এবং চমৎকার সব সেবা। গ্যালাক্সি এস৮ এবং এস৮+ নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের প্রতি আমাদের সেরামানের ডিভাইস এবং অসাধারণ সব উদ্ভাবনসমূহ প্রদানের প্রতিশ্রুতি পুরণ হয়েছে। এর ফলে স্যামসাং-এর স্মার্টফোনের ধারাবাহিকতায় একটি নতুন মাইলফলক যোগ হয়েছে”।

এ উন্মোচন অনুষ্ঠানে গ্রামীনফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, “সবচেয়ে পছন্দের ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রামীনফোন সবসময় অত্যাধুনিক ডিভাইসগুলো নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের সাথে সম্পৃক্ত থাকে। স্যামসাং এর সাথে যুক্ত হয়ে গ্যালাক্সি এস৮ এবং এস৮+ বাংলাদেশের বাজারে নিয়ে আসাটা সেই প্রচেষ্টারই অংশ। গ্রামীনফোনের আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে সেরা মানের থ্রিজি নেটওয়ার্কের মাধ্যমে এ ডিভাইসগুলো ব্যবহার করে গ্রাহকরা নিজেদের ডিজিটাল বিশ্বে উদ্ভাসিত করতে সক্ষম হবেন”।

গ্যালাক্সি এস৮-এ রয়েছে স্যামসাং-এর ঐতিহ্যবাহী চমৎকার ডিজাইন এবং ফাংশনাল ডিভাইস। গ্যালাক্সি এস৮-এ রয়েছে ৫.৮ ইঞ্চি ডিসপ্লে এবং এস৮+ এ রয়েছে ৬.২ ইঞ্চি ডিসপ্লে। এ ইনফিনিটি ডিসপ্লে এবং বেজেল-লেস ডিজাইন ডিভাইসটিকে দিয়েছে মসৃণ, কনটিনিউয়াস সারফেস। এ ডিভাইসগুলোতে কোনো বোতাম নেই এবং এর কোণগুলো বাঁকানো। এর ফলে এ ডিভাইসের মাধ্যমে গ্রাহকরা পাবেন নির্বিঘ্নে চমৎকার দেখার অভিজ্ঞতা এবং ডিসপ্লেটি মাল্টি-টাস্কিং-এ সক্ষম। গ্যালাক্সি এস৮-এর ডিজাইনটি এক হাতে আরামদায়কভাবে ব্যবহারযোগ্য এবং দীর্ঘস্থায়ীত্বের জন্য এর সামনে এবং পিছনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫।

নতুন ডিজাইনগুলোর উদ্ভাবনী সংস্করণে স্যামসাং ধারাবাহিকভাবে কাটিং-এজ প্রযুক্তি ব্যবহার করছে। এতে আরও রয়েছে উন্নত ক্যামেরা, বাড়তি কার্যক্ষমতা এবং গ্রাহকদের পছন্দের ফিচারসমূহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন