সড়ক দুর্ঘটনায় আহত উখিয়া বিএনপি নেতা সিরাজুল হক ডালিম আর নেই

 

উখিয়া প্রতিনিধি:

এরশাদ সরকারের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রদল নেতা ও কক্সবাজার জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সিরাজুল হক ডালিম(৫০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (৪ মে) দুপুর ২.৩০ মিনিটে মারা যান। (ইন্নালিল্লাহি রাজেউন)। মৃত্যুকালে ৩ ছেলে স্ত্রী ও অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান।

শনিবার সকাল ১১টায় উখিয়ার ডিগলিয়াপালং গ্রামে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী।

গত ২ মে (বুধবার) বিকেলে উখিয়ায় সিএনজি দুর্ঘটনায় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক বিএ ও জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম গুরুতর আহত হন। ওইদিন সন্ধ্যায় সিরাজুল হক বিএ কক্সবাজার সদর হাসপাতালে মারা যায়।

অপর বিএনপির নেতা ডালিমের অবস্থা অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই দুই নেতার মৃত্যুতে জেলা বিএনপি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

কক্সবাজার জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সিরাজুল হক ডালিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ শাহাজাহান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

উখিয়া বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী এক শোক বার্তায় সমাবেদনা জ্ঞাপন করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন