Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

সড়ক ধসে যাওয়ায় রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক।।
সড়ক ধসে যাওয়ায় রাঙামাটি-বান্দরবান জেলা সড়কে যোগাযোগ বন্ধ হয়ে গেছে। এতে দুর্ভোগে পড়েছে মানুষ। শুক্রবার দুপুরে রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের ঘাগড়া-বড়ইছড়ি সড়কের কুকিমারা এলাকার সড়কটি সম্পূর্ণ ধসে পড়ে।

স্থানীয় একজন নিশি তঞ্চঙ্গ্যা (৫০) বলেন, গত ১৩ জুন পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু তা যথা সময়ে সংস্কার করা হয়নি। এর মাঝে পাহাড় থেকে আসা পানি সরাসরি ক্ষতিগ্রস্ত সড়কের উপর দিয়ে প্রবাহিত হলে ধীরে ধীরে তা ধসে পড়তে শুরু করে। এমন অবস্থায় শুক্রবার দুপুরে সড়কটি ধসে সম্পূর্ণ বিলীন হয়ে গেলে যান চলাচল বন্ধ হয়ে যায়।

সিএনজি চালক রুপায়ন তঞ্চঙ্গ্যা বলেন সকালে, আমরা সড়কের উপর দিয়ে গাড়ি চালিয়ে যাতায়াত করেছিলাম। দুপরে এটি ধসে যাওয়ায় চলাচলের জন্য সম্পূর্ণ অনুপযোগী হয়ে পড়েছে।

এ ব্যাপারে সড়কের দায়িত্বরত উপসহকারী প্রকৌশলী মো.ইউনুস বলেন, শনিবার সকাল থেকে ওই এলাকায় কাজ শুরু করা হবে। আপাতত সিএনজি চালিত অটোরিকশা চলাচলের ব্যবস্থা করা হবে। আশা করছি শনিবার অটোরিকশা চলতে পারবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন