হাফছড়ি ইউনিয়নে নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ

pic-2-copy

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলাধীন সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে হাফছড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ এবং বিদায়ী চেয়ারম্যান ও সদস্যগণের বিদায়ী সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। সকালে হাফছড়ি ইউনিয়ন পরিষদ হলরুমে এ বিদায় ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়। সাবেক ইউপি চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল গোলাম ফজলে রাব্বি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা থানার অফিসার ইনচার্জ জোবায়েরুল হক, নব নির্বাচিত চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমারা কলেজ এর অধ্যক্ষ মো. নাজিম উদ্দিন, হাফছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জ্বেম হোসেন প্রমূখ। এছাড়াও সংশ্লিষ্ট ইউপির নব নির্বাচিত সদস্যগণ এবং স্থানীয় জনপ্রতিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণ এলাকায় শান্তি, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাসহ বর্তমান সরকারের গৃহিত পদক্ষেপ বাস্তবায়ন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখবে বলে দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন।

এছাড়াও বক্তারা সাধারণ জনগণের স্বার্থকে ঊর্ধ্বে রেখে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে একে অপরের সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন