হিংসা-বিদ্বেষ পরিহার করে মানবতার সেবায় এগিয়ে আসুন: ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক

মহালছড়ি প্রতিনিধি:

হিংসা-বিদ্বেষ, হানাহানি-মারামারি পরিহার করে মানবতার সেবায় এগিয়ে আসুন। মহালছড়ি সেনা জোনের উদ্যোগে আয়োজিত কমিউনিটি ফাস্ট এইড ট্রেনিং ক্যাম্প এর সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

রবিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় মহালছড়ি টাউন হল এ অনুষ্ঠিত কমিউনিটি ফাস্ট এইড ট্রেনিং ক্যাম্প এর সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমেদ পিএসসি, লে. কর্ণেল মেহেদী, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, ৬ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার আবদুর রহিম, ডা. মেজবাহুল ইসলাম, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা, ক্যায়াংঘাট ইউপি চেয়ারম্যান বিশ^জিত চাকমা, মুক্তিযোদ্ধা শাহাজান পাটোয়ারী, রুইথি কার্বারী প্রমুখ।

আলোচনা শেষে প্রধান অতিথি ৬৪ জন প্রশিক্ষনার্থী প্রত্যেককে একটি করে সার্টিফিকেট, ব্যাগ ও প্রাথমিক চিকিৎসার সরঞ্জাম বিতরণ করেন।

উল্লেখ্য, মহালছড়ি সেনা জোনের উদ্যেগে আয়োজিত ১৫ দিনব্যাপী কমিউনিটি ফাস্ট এইড ট্রেনিং ক্যাম্প গত ২৭ নভেম্বর ৬৪ জন প্রশিক্ষনার্থী নিয়ে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে চট্টগ্রাম অঞ্চলের স্বনামধন্য চিকিৎকদের দিয়ে প্রশিক্ষণ শুরু করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: হিংসা-বিদ্বেষ পরিহার করে মানবতার সেবায় এগিয়ে আসুন: ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন