Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে খাগড়াছড়িতে বিভিন্ন কর্মসূচি পালিত 

খাগড়াছড়ি প্রতিনিধি:

২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত ও আহত আওয়ামী লীগের নেতাকর্মীদের স্মরণে বিভিন্ন কর্মসূচি পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ। সোমবার সকাল সাড়ে ৮ টায় শহরের কদমতলীস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে নিহতদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নূর নবী চৌধুরী,  জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়াম্যান কংজরী চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও জেলা আওয়ামী লীগ সদস্য রইস উদ্দিন সহ জেলা উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পুষ্পস্তবক অর্পণ শেষে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

২০০৪ সালের এই দিনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গ্রেনেড হামলায় আওয়ামী লীগ নেত্রী বেগম আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী নিহত হন। এসময় মারাত্মক জখম হন আরো শত শত নেতাকর্মী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন