রাঙামাটি জেলা বিএনপির প্রতিবাদ মিছিল পুলিশি বাঁধায় পণ্ড

lkijf

স্টাফ রিপোর্টার:

রাঙামাটি জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বের করা মিছিল পুলিশী বাঁধায় পণ্ড হয়ে গেছে। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাঙামাটি শহরে এ বিক্ষোভ মিছিল বের করেছে রাঙামাটি জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার বিকেলে শহরের কলেজ গেইটস্থ রাঙামাটি-চট্টগ্রাম প্রধান সড়কে এ ঝটিকা মিছিল বের করে দলটির নেতাকর্মীরা। মিছিলটি রাঙামাটি কলেজের সামনে থেকে বের হয়ে কিছুদূর যাওয়ার পরপরই পুলিশী বাধায় পড়ে। পুলিশ বিএনপির নেতা কর্মীদের ছত্র ভঙ্গ করে দেয় এবং ব্যানারটি কেড়ে নেয়।

এসময় পুলিশের আচরনে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙামাটি জেলা বিএনপির সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান বলেন, সরকারের ষড়যন্ত্রের কারনে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারির খবরে এর প্রতিবাদে আমরা শান্তিপুর্নভাবে প্রতিবাদ জানালে পুলিশ অন্যায়ভাবে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া শুরু করে এবং তাদের ব্যানার কেড়ে নেয়। এসময় জেলা শ্রমিকদলের সভাপতি মমতাজ উদ্দিনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঘটনায় প্রতিবাদ জানিয়ে বিএনপির সভাপতি দীপেন দেওয়ান আরো বলেন, দলীয় চেয়ারপার্সনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে সরকার তার স্বৈরাচারি চেহারার উম্মোচন ঘটিয়েছে ঠিক তার সাথে তাল মিলিয়ে সরকারের পেটোয়া বাহিনী পুলিশও সরকারের শিখিয়ে দেওয়া আচরন করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন