অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কাপ্তাই উপজেলা যুবলীগ সভাপতিকে সাময়িক অব্যাহতি

fec-image

অপরাধমুলক কর্মকাণ্ডে জড়িত ও দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে গঠনতন্ত্রের ২২(ক) ধারায় কাপ্তাই উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ নাছির উদ্দিনকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ অওয়ামী যুবলীগ রাঙ্গামাটি জেলার সভাপতি মোঃ আকবর হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল স্বাক্ষরিত দলীয় প্যাডে রোববার (৩ জানুয়ারি) এ পদ থেকে তাকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করে একটি বিজ্ঞপ্তি প্রদান করে।

রোববার রাতে ৯.৪৫মিনিটে রাঙ্গামাটি জেলার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল নিজের ফেসবুক আইডিতে উক্ত অব্যাহতি পোষ্টটি শেয়ার করে।

উল্লেখ্য, সম্প্রতি রাঙ্গামাটি পার্বত্য জেলা দক্ষিণ বন বিভাগ কাপ্তাই রেঞ্জের রামপাহাড় বিটের শীতার ঘাট বন হতে মোঃ নাছির উদ্দিন গাছ চুরির দায়ে বনবিভাগ একটি মামলা দায়ের করে। বন মামলা নং-৭/২০১৮(দঃ) এবং রাঙ্গামাটি আদালত চুরির অপরাধে ত্রিশ লক্ষ টাকা জরিমানা তিন বৎসরের সশ্রম কারাদণ্ড এবং অনাদায়ে অতিরিক্ত নয় মাসের জেলা প্রদান করে। যার ফলে উক্ত সভাপতি মোঃ নাছির উদ্দিন কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের পদটি হতে সাময়িক বরখাস্ত হয় এবং স্থানীয় সরকার মন্ত্রণালয় উক্ত পদটি সম্প্রতি শুন্য ঘোষণা করে বিজ্ঞপ্তি প্রদান করে। এ সকল অপরাধ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল হতে তাকে সাময়িকভাবে অব্যাহতি প্রদান করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + one =

আরও পড়ুন