অভিনব কায়দায় গাড়ির চাকার ভিতরে ইয়াবা পাচার

fec-image

অভিনব কায়দায় গাড়ির চাকার ভিতর করে ইয়াবা পাচারের সময় এক মাদককারবারীকে আটক করেছে নাইক্ষ্যংছড়ি পুলিশ।

শুক্রবার (২৭আগস্ট) সকালে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম মৈত্রী সড়কে এ অভিযান চালানো হয়।

আটকৃত ব্যক্তির নাম আবদুর রহিম (৫৭)। তিনি কক্সবাজারের ইসলামপুর এলাকার ছৈয়দ আহমদের ছেলে। এসময় আরো দুই শিশুকে ধরা হলেও জিজ্ঞাসাবাদ শেষে নিরপরাধ হিসেবে তাদের ছেড়ে দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সীমান্ত এলাকার দিক থেকে আসা একটি সাদা রংয়ের প্রাইভেট কার যোগে ইয়াবা পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে বাংলাদেশ-মিয়ানমার মৈত্রী সড়কের বেতবুনিয়া রাস্তার প্রবেশ মুখে অভিযান নামে ঘুমধুম পুলিশ।

এসময় চট্টমেট্টো-গ-১২-৪৭৬১ নং একটি প্রাইভেট কারের বিভিন্ন অংশ তল্লাসী করা হয়। পরে গাড়ির পেছনে থাকা টায়ার কেটে তারমধ্য থেকে ৮৯ হাজার ৬শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২কোটি ৬৮ লক্ষ ৮০ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে। এসময় প্রাইভেট গাড়িটি জব্দ করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন এর নির্দেশনায় অভিযানে নেতৃত্ব দেন ঘুমধুম পুলিশ ফাঁড়পর পরিদর্শক মো. দেলোয়ার হোসেন, এসআই আল আমিনসহ সঙ্গীয় ফোর্স।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মাদককারবারীরা যতো কৌশল অবলম্বন করুক-না কেন আইন শৃঙ্খলা রক্ষকারী বাহিনীর জালে তাদের ধরা পড়তেই হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন