অভিনয় ছেড়ে ইসলামের পথে চলার ঘোষণা সানাইয়ের!

fec-image

বেশ কয়েক বছর ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে মডেলিং ও সিনেমায় অভিনয় করেছেন সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। তবে ক্যারিয়ারে উন্নতি করতে পারেননি। বরং সামাজিক মাধ্যমে নিজের আপত্তিকর ছবি-ভিডিও প্রকাশ করে সমালোচনার জন্ম দিয়েছেন। এবার সেই সানাই ঘোষণা দিলেন শোবিজ ছাড়ার। একই সঙ্গে ইসলামের পথে নিজের বাকি জীবন অতিবাহিত করার কথাও এক ভিডিওবার্তায় জানিয়েছেন তিনি। যেখানে তাকে হিজাব পরে উপস্থিত হতে দেখা গেছে।

সানাই বলেন, আমি যখন আইসিইউতে ভর্তি ছিলাম; আমার শ্বাসকষ্ট প্রচন্ড বেড়ে গিয়েছিল। আমি ছটফট করতে ছিলাম, জীবনের কঠিন মুহূর্তটা অনুভব করতে ছিলাম; তখন আমি প্রতিজ্ঞা করি মনে মনে ‘আল্লাহ যদি আমাকে আইসিইউ থেকে ফিরিয়ে আনেন এবং বাঁচিয়ে রাখেন, আল্লাহ যদি আমাকে নতুনভাবে আমার জীবনটাকে সাজানোর তৌফিক দেন, আমি আমার নতুন উপহার পাওয়া এ জীবনটা আল্লাহর রাস্তায় ইসলামের জন্য ব্যয় করবো এবং আমি আইসিইউতে থেকেই আমার রাব্বুল আলামিনের কাছে তওবা করি।’

তিনি বলেন, ‘ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেরেছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে।’

সমালোচিত এ অভিনেত্রী আরো বলেন, আমি আইসিইউ’র বেডে শুয়ে শুয়ে ভাবছিলাম যে, আমি যদি এখন দুনিয়া ছেড়ে চলে যাই, পরপারে চলে যায়; তাহলে আমি কি নিয়ে যাবো? আমি আমার মাবুদের কাছে কী বলবো? তার সামনে আমি আমার কোন আমলনামা উপস্থাপন করব? তার সামনে উপস্থাপন করার মত তো আমার কিছুই নেই।

একই সঙ্গে ইসলামের পথে যাতে তিনি বাকী জীবনটা চলতে পারেন, সেজন্য সবার কাছে দোয়াও চেয়েছেন। কারো কাছে তার ছবি থাকলে সেগুলো সরিয়ে ফেলারও অনুরোধ এই অভিনেত্রীর।

উল্লেখ্য, সানাই মাহবুব সুপ্রভা চিত্রনির্মাতা গাজী মাহবুবের ভালোবাসা ২৪*৭ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন। এখন পর্যন্ত অর্ধ ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তার আভিনীত ‘ময়নার শেষকথা’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

আরও পড়ুন