উখিয়ায় ইউপি সদস্যসহ অর্ধকোটি টাকার ইয়াবাসহ আটক-২

fec-image

কক্সবাজারের উখিয়ার পালংখালীর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরীকে সহযোগী‘কে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার (১৩ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া বালুখালী পূর্বপাড়া এলাকার জনৈক নুরুল আবছার চৌধুরী এর বসতঘরের সামনে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন, পালংখালী মৃত নজির আহম্মদ চৌধুরী‘র পুত্র নুরুল আবছার চৌধুরী (৩৫), পালংখালীর মৃত ইসলাম মিয়ার পুত্র নুরুল আলম চৌধুরী (৫১)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার বালুখালী পূর্বপাড়া এলাকার নুরুল আবছার চৌধুরী এর বসতঘরের সামনে ইয়াবা বিক্রয় কালে অভিযান চালালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামি নুরুল আবছার চৌধুরী (৩৫) ও নুরুল আলম চৌধুরী (৫১)কে আটক করা হয়।

এ সময় আসামীদের তল্লাশী চালিয়ে একটি ব্লাংক চেক ও একটি স্বাক্ষরকৃত ছয় লক্ষ টাকার ব্যাংক চেক, ৩টি এটিএম কার্ড, স্বাক্ষরকৃত ২টি ব্লাংক স্ট্যাম্পসহ ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাবের সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 1 =

আরও পড়ুন