অসদাচরণের অভিযোগে খাগড়াছড়ি জেলার আইনজীবী আব্দুল মমিন বহিষ্কার

fec-image

নানা অনিয়ম ও অসদাচরনের অভিযোগে এডভোকেট আব্দুল মমিনকে খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতি থেকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) খাগড়াছড়ি জেলা আইনজীবীদের সাধারণ সভায় সর্বসম্মতিতে তাকে বহিষ্কার করা হয়। এ সময় আইনজীবী অ্যাডভোকেট আবদুল মমিন সাধারণ সভায় উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আশুতোষ চাকমা ও সাধারণ সম্পাদক এডভোকেট আখতার উদ্দিন মামুন জানান, জেলা আইনজীবী সমিতির সাধারণ সভায় আবদুল মমিন কর্তৃক তিন আইনজীবীর চেম্বার ভাঙ্গা, ১১ জন সিনিয়র আইনজীবী ও দুই জন অফিস স্টাফের বিরূদ্ধে বিভিন্ন স্থানে মিথ্যা অভিযোগ করে হয়রানি, বিভিন্ন সময় আইনজীবী, বিচারক ও বিচার প্রার্থীদের নিয়ে কুৎসা রটনা করে পেশাগত অসদাচরণ করেছেন। তাকে বিভিন্ন সময় সতর্ক করা হলেও তিনি নিজেকে শোধরাননি। তাই সাধারণ সভায় সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নিয়ে খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতি থেকে বহিষ্কার করা হয়েছে। বিষয়টি বাংলাদেশ বার কাউন্সিলসহ দেশের সব আইনজীবী সমিতিতে জানানো হবে।

তবে অ্যাডভোকেট আবদুল মমিন জানান, তিনি ষড়যন্ত্রের স্বীকার। বিষয়টি নিয়ে তিনি বাংলাদেশ বার কাউন্সিলে যাবেন এবং আইনগত ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 1 =

আরও পড়ুন