অসহায় শিক্ষার্থীদের মাঝে পোষাক ও বই বিতরণ

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিলে আল নজির নূরানি একাডেমির অসহায় শিক্ষার্থীদের মাঝে পোষাক ও বই বিতরণ করা হয়েছে।

শনিবার (১৩ মার্চ) সকাল ১০টায় আল নজির ফাউন্ডেশনের নিজস্ব উদ্যোগে নূরানি একাডেমির মাঠে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব বই ও পোশাক সামগ্রী বিতরণ করা হয়।

পবিত্র কোরআন তেলোয়াত ও হামদ-নাতের মধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামেয়া বাবু নগর মাদ্রাসার মহাপরিচালক ও উপদেষ্টা হেফাজতে ইসলাম বাংলাদেশ আল্লামা মুহিব্বুল্লাহ বাবু নগরী।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, আর্ত মানবতার সেবায় আল নজির ফাউন্ডেশন এলাকার মানুষের সেবা দিয়ে যাচ্ছে শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য। তিনি এলাকার সকল মানুষকে এধরণের সেবামূলক কাজে অংশ গ্রহণের আহবান জানান।

নুরানি একাডেমির শিক্ষক মো. ইস্কান্দরের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল নজির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক ড. আল্লামা হারুন আজিজি আন নদভী, শাইখুল হাদিস জামিয়া বাবু নগর । তিনি বলেন, আল নজির ফাউন্ডেশন দীর্ঘকাল যাবত প্রত্যন্ত এলাকার গরীব মানুষের মাঝে শীতবস্ত্র , বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা, নিয়মিত মাসিক খাদ্য বিতরন, চিকিৎসা সেবা দেওয়ার জন্য নগদ অর্থ প্রদান, মেধাবী শিক্ষার্থীদের জন্য সহায়তা, ঈদ উৎসবে নতুন কাপড় ও কোরবানির গোশত বিতরনসহ নানা কর্মসূচি হাতে নিয়েছে। তাই তিনি শুধু এলাকাসীর দোয়া ও আন্তরিক সহযোগিতা চান। আগামীতে যেন আরেও সহযোগিতা করতে পারেন।

এসময় আরও বক্তব্য রাখেন আল্লামা গাজী সানাউল্লাহ, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাওলানা আবদু রজ্জাক, আওয়ামি লীগ নেতা ইয়াহিয়া চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে প্রায় ৪ শত শিক্ষার্থীদের মাঝে পোষাক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন