আইপিএল’র নামে জুয়া ও ছিচকে চুরি বন্ধে পুলিশ কঠোর হবে: অতিরিক্ত পুলিশ সুপার

fec-image

কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার বলেছেন, সন্ধ্যার পরে আইপিএলের নামে জুয়া ও ছিচকে চুরি বন্ধে পুলিশ কঠোর হবে।

তিনি বলেন, কাপ্তাইয়ে স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মাদকবিরোধী কমিটি হবে। মাদকের প্রতিটি আস্তানায় স্থানীয় জনগণ এবং পুলিশকে সাথে নিয়ে পাহারা বসানো হবে। প্রতিটি অপরাধের বেলায় মামলা যোগ্য হলে আমরা মামলা নিতে বিলম্ব করবো না।

মঙ্গলবার (৬ অক্টোবর) কাপ্তাই নতুন বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে কাপ্তাই থানা পুলিশের আয়োজনে ২নং বিট পুলিশিং এর সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন, কাপ্তাই থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম, কাপ্তাই ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক আতাউল হক চৌধুরী, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীর, নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নাল আবেদীন।

সভায় উপস্থিত স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় জনগণ, ব্যবসায়ী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তাদের মতামত শোনা হয় এবং আইন শৃঙ্খলা সহ বিভিন্ন বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 16 =

আরও পড়ুন