parbattanews

আজিজনগর ইউপি চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বান্দরবান লামার আজিজ নগর ইউপি চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত।

তারা হ‌লেন, ১) আ‌জিজ নগর ইউ‌পি চেয়ারম্যান জ‌সিম উ‌দ্দিন (৪৮) ২) মোস্তাক আহ‌মেদ (৩৫) ও ৩) সাইফুল ইসলাম (৩৫)।

সোমবার (২৩ মে) আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জেলা ও দায়রা জজ মোহাম্মদ সাইফুর রহমান তা‌দের পরোয়ানা জারি করেন।

এজাহার সূ‌ত্রে জানাযায়, বাদী তার স্বামীর জায়গা নি‌য়ে বিচার দি‌লে ২০২০ সা‌লের ২আগস্ট চেয়ারম্যান তা‌কে বিকাল ৪টার সময় ইউ‌পি অ‌ফি‌সে বিচা‌রের জন্য হাজির হতে ব‌লে। বাদী ৪টার সময় হা‌জির হ‌লেও রাত ৮টা পর্যন্ত তা‌কে ব‌সি‌য়ে রে‌খে রাত ৮টার পর ১নং বিবাদী ২ ও ৩নং বিবাদীর মাধ্যমে বাদী‌কে চেয়ারম্যানর নিজস্ব ক‌ক্ষে যে‌তে ব‌লে। এসময় ২ ও ৩ নং বিবাদী‌কে বা‌হি‌রে অবস্থান কর‌তে ব‌লে বাদী‌কে ভেত‌রে নানা ধর‌নের অ‌নৈ‌তিক কর্মকা‌ন্ডের জন্য প্ররোচনা দেয় এবং যৌন হয়রানি ক‌রে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বেঞ্জ সহকারী এস এম মাঈনুল ইসলাম সিকদার জানান, লামা উপজেলার ইসলামপুর এলাকার বাসিন্দা বাহাদুর আলমের স্ত্রী ও মামলার বাদী ইয়াছমিন আক্তার ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর আদালতে বিষয়‌টি নি‌য়ে এক‌টি মামলা দায়ের করেন।

বাদীর আইনজীবী অ্যাডভোকেট কাজী মহতুল হোসাইন যত্ন জানান, মামলার বাদীর অভিযোগটি সত্য প্রমাণিত হয়েছে। তাছাড়া বাদী পক্ষের নারাজির প্রেক্ষিতে আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

Exit mobile version