আজ থেকে ইটিভিতে শেয়ারবাজার ডটকম

nayan5

বিনোদন রিপোর্ট: আজ মঙ্গলবার থেকে একুশে টেলিভিশনে (ইটিভি) শেয়ারবাজারের ওপর দেশের প্রথম পূর্ণাঙ্গ ধারাবাহিক ”শেয়ারবাজার ডটকম” নাটকের সম্প্র্রচার শুরু হচ্ছে। প্রতি সপ্তাহের মঙ্গলবার ও বুধবার রাত ৯.৩০ টায় একুশে টেলিভিশনে নাটকটির সম্প্রচার হবে। মুস্তাফিজুর রহমান নাহিদের রচনা ও নয়ন মিলটনের পরিচালনায় নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন- অপূর্ব, হিল্লোল, জেনী, দিপা খন্দকার,নয়ন বাবু, হুমায়রা হিমু, সীমানা, ফারুক আহমেদ। নাটকটি প্রযোজনা করেছেন ইয়াসমিন আকতার পপি।

নাটকের গল্পে দেখা যায়, অপূর্ব ,হিল্লোল, নয়ন বাবু বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে কোন চাকরী না পেয়ে শেয়ারব্যবসা শুরু করে। তারা যে মেসে থাকে তার নাম দেয়া হয় বিনিয়োগকারী মেস। এ মেস আর ওই বাড়ির মালিকের মেয়ে জেনী , হুমায়রা হিমু ও বিশ্বদ্যিালয় বন্ধু দিপা খন্দকারকে নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা। এদিকে শেয়ারবাজারের বড় বড় বিনিয়োগকারীদের পরিচয় হয় অপূর্ব ,হিল্লোল ও নয়ন বাবুর । তাদের সঙ্গে ব্যবসা করে কোটিপতি হওয়ার স্বপ্ন দেখতে থাকে। এক সময় শেয়ারবাজারের পতনে তাদের জীবনেও নেমে আসে ভয়াবহতা। এ পতনে অপূর্ব টিকে থাকলেও নয়ন শহর ছেড়ে গ্রামে হিল্লোল দেশ ছেড়ে আমেরিকায় পাড়ি দেয়। ঘুরে যায় নাটকের মোড়। এভাবেই নাটকটি বর্তমান শেয়ারবাজারের বাস্তব ঘটনাকে উপজীব্য করে এগুচ্ছে। নাটকে প্রেম , কষ্ট ও রসাত্বক বিষয়টিকে দর্শকের মন কাড়ানোর আলোকে চিত্রায়িত করা হয়েছে।

নাটকের অন্যান্য চরিত্রে অভিনয়  করেছেন- শামীম, সাংবাদিক রাজু আহমেদ,  আমিনুল ইসলাম আকাশ, নার্গিস আক্তার,  রিক্তা, সামান্তা, পারভেজ আকতার সাদিয়া, তৌহিদুল ইসলাম মিন্টু, আবু আলী, সোয়েদ সাদিক, অনুভব মাহবুব সহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + six =

আরও পড়ুন